1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে গৃহবধূর লাশ উদ্ধার: পরিবারের দাবি হত্যা! - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

ঈদগাঁওতে গৃহবধূর লাশ উদ্ধার: পরিবারের দাবি হত্যা!

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৭১ বার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার দরগাহ পাড়া ব্রীজের পাশ থেকে ভাসমান অবস্থায় ফাতেমা আক্তার নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ মার্চ) দুপুরে লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ফাতেমা আক্তার দরগাহ পাড়া এলাকার নুরুল আমিনের কন্যা।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত দেড় বছর আগে একই এলাকার মীর আহমদের ছেলে আবু তাহেরের সাথে ইসলামি শরিয়া মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল৷ তাদের ঔরসে আড়াই মাসের একটি সন্তানও রয়েছে।

নিহত ফাতেমা আক্তারের মা অভিযোগ করেন, গত ৭ মার্চ থেকে নিখোঁজ হন ফাতেমা আক্তার। নিখোঁজের আগে খবর পান স্বামী আবু তাহের স্ত্রী ফাতেমাকে বৈদ্যুতিক তার দিয়ে পিটিয়েছে৷ সে থেকে আর কোনো হদিস পাননি পরিবার। পরে থানায় জিডি করতে গেলে থানা কর্তৃপক্ষ জিডি না নিয়ে স্থানীয় মেম্বারের মাধ্যমে খোঁজ খবর নিতে বলেন। লাশ উদ্ধারের সংবাদ পেয়ে স্বামী আবু তাহের পালিয়ে যায়।

নিখোঁজের তিনদিন পর স্থানীয়রা নাসীতে ভাসমান অবস্থায় ফাতেমার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মর্গে প্রেরন করে।

ওসি বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মর্গে পাটানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে ঘটনার বিস্তারিত জানা যাবে। পরিবার মামলা দায়ের করলে যথাযথ আইনী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম