1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক হলেন কারা নির্যাতিত ছাত্রনেতা সাব্বির - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক হলেন কারা নির্যাতিত ছাত্রনেতা সাব্বির

লংগদু উপজেলা প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১১৯ বার

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের জেলা বিএনপির পুর্নাঙ্গ কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক হলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ও রাংগামাটি জেলা ছাত্রদলের বর্তমান সভাপতি ফারুক আহমেদ সাব্বির।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গঠনতন্ত্রে প্রাপ্ত ক্ষমতাবলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাংঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির কে জেলা বিএনপির
পূর্নাঙ্গ কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক পদে মনোনীত করেন এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটির অনুমোদন করেন।

রোববার রাতে দলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে ফারুক আহমেদ সাব্বির কে জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় সোস্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে অভিনন্দন বার্তার জোয়ার।

লংগদু উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বিপ্লব ইসলাম বিষয়টিকে গনতন্ত্র চর্চার রূপরেখা এবং রাজনৈতিক অঙ্গনের সুদূর প্রসারী চিন্তা ভাবনার প্রতিফলন ঘটছে বলে মনে করেন, তিনি আরও বলেন গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে এই ধরনের নেতাদের নেতৃত্ব অবস্থান হওয়া অতিব জরুরী, ফারুক আহমেদ সাব্বির কে জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় লংগদু উপজেলা সেচ্ছাসেবক দলের পক্ষ হতে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্যারকে অন্তরের অন্তস্তল থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম