1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোবিপ্রবি হলের ছাদ থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

নোবিপ্রবি হলের ছাদ থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১০৭ বার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপ্রুসী মারমা নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
সোমবার (২০ মার্চ) রাত ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে ১১ টার দিকে মরদেহ ঝুলতে দেখে প্রশাসনকে খবর দেয় শিক্ষার্থীরা।
আপ্রুসী মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার সদর উপজেলায়। সে পাশ্ববর্তী ভাষা শহীদ আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমে থাকতেন।
বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পাই। পুলিশ আসার পর মরদেহ নামিয়েছে। রাতেই মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।
সুধারাম মডেল থানার ওসি তদন্ত মিজান পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে তাৎক্ষণিক ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত শেষে এ ঘটনায় আইন গত ব্যবস্থা নেওয়া হবে। নিহতেন পরিবার নোয়াখালী আসার পথে রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম