1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
ভার্ড কামলকে কুমিল্লা (দ:) জেলা আওয়ামীলীগের সদস্য নির্বাচিত করায় সভাপতি-সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

ভার্ড কামলকে কুমিল্লা (দ:) জেলা আওয়ামীলীগের সদস্য নির্বাচিত করায় সভাপতি-সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটিতে জেলা পরিষদ সদস্য ও চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এবং ভার্ড এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এমরানুল হক কামাল (ভার্ড কামাল) কে সদস্য করা হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্র থেকে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

অনুমোদিত কমিটিতে এমরানুল হক কামাল (ভার্ড কামাল) কে সদস্য নির্বাচিত করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি ও সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক মুজিব এমপি’র প্রতি তিনি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এ বিষয়ে কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও ভার্ড এর প্রতিষ্ঠাতা এবং নির্বাহী পরিচালক এমরানুল হক কামাল বলেন, ‘নবগঠিত কমিটিতে আমাকে সদস্য নির্বাচিত করায় কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি ও অভিভাবক, সরকারের অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এবং কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, চৌদ্দগ্রামের গণমানুষের আস্থা-বিশ্বাসের শেষ ঠিকানা, সাবেক রেলপথ মন্ত্রী প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এমপি মহোদয়ের নিকট আমি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি বিশ্বাস করি, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি দলীয় সকল কর্মসূচী বাস্তবায়নসহ কর্ম তৎপরতা বৃদ্ধির পাশাপাশি সুশৃঙ্খল কার্যক্রমের মাধ্যমে সকল ক্ষেত্রে বিশেষ অবদান রেখে দলের সুনাম ও মর্যাদা অব্যাহত রাখবে এবং সরকারের ভাবমূর্তি জনগণের কাছে বৃদ্ধি করতে বিশেষ ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, গত কিছুদিন পূর্বে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার শেখ ফজলুল করিম সেলিমসহ কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক এ দু’টি পদ ঘোষণা করা হয়েছিল। এরই ধারাবাহিকতায় সোমবার (১০ এপ্রিল) দক্ষিণ জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্র।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম