1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ব্যবসায়ীর প্রতিষ্ঠানে লুটপাট, জবর দখল ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নোয়াখালীতে ব্যবসায়ীর প্রতিষ্ঠানে লুটপাট, জবর দখল ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার

নোয়াখালী জেলা সদরে রূপসী বাংলা সুইটস এন্ড স্নেকস এর প্রতিষ্ঠানে লুটপাট, জবর দখল ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পবিত্র চন্দ্র পাল।

সকালে নোয়াখালী জেলা প্রেসক্লাব অডিটোরিয়ামে ভুক্তভোগী পবিত্র চন্দ্র পাল জানান, আমি দীর্ঘ ১০ বছর যাবত ব্যবসা করে আসিতেছি। আমি একই দোকানে সুইটস এন্ড স্নেকস ব্যবসা পরিবর্তন করে ইলেট্রনিক্স ব্যবসায় শুরু করি। আমার ভাড়া চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত থাকা সত্তেও¡ দোকানের মালিক হেলালের নির্দেশে আলমগীর ও আলমগীরের ছেলের বাহিনী আমাকে মারধর করে। আমি তৎক্ষনা ৯৯৯ কল করি। পুলিশ এসে আমাকে কোন সমাধান না দিয়ে আবার চলে যায়।

এ ঘটনায় আদালতে ২ টি মামলা চলমান থাকা অবস্থায় দোকানের তালা ভেঙ্গে আমাকে মারধর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়। আমি আপনাদের মাধ্যমে সুষ্ঠ তদন্তের মাধ্যমে ন্যায় বিচার প্রার্থনা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম