1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামী ব্যাংক কর্মকর্তা একেএম রায়হানের এএওআইএফআইর সিএসএএ ফেলোশিপ অর্জন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

ইসলামী ব্যাংক কর্মকর্তা একেএম রায়হানের এএওআইএফআইর সিএসএএ ফেলোশিপ অর্জন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৩১ বার

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের (আইবিবিএল)কর্মকর্তা এ কে এম রায়হান বাহরাইন-ভিত্তিক অ্যাকাউন্টিং অ্যান্ড অডিটিং অর্গানাইজেশন ফর ইসলামিক ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশনস (এএওআইএফআই) এর সার্টিফাইড শরিয়াহ অ্যাডভাইজার অ্যান্ড অডিটর (সিএসএএ) ফেলোশিপ অর্জন করেছেন।

এ কে এম রায়হান, অফিসার এবং এডিসি ইনচার্জ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, কুমিল্লা শাখা, এখন এই বিশ্বব্যাপী স্বীকৃত সংস্থার সমস্ত সুযোগ-সুবিধা পাওয়ার অধিকারী হয়েছেন। ইসলামিক আর্থিক প্রতিষ্ঠানের জন্য অ্যাকাউন্টিং এবং অডিটিং সংস্থা হল একটি বাহরাইন-ভিত্তিক অলাভজনক সংস্থা, যা ইসলামী আর্থিক প্রতিষ্ঠান, এই সংশ্লিষ্ট আগ্রহীদের দক্ষতা উন্নয়ন এবং সামগ্রিক শিল্পের জন্য শরীয়াহ মান বজায় রাখতে এবং প্রচার করার জন্য প্রতিষ্ঠিত হয়েছিল।

এ কে এম রায়হান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নৃবিজ্ঞানে স্নাতকোত্তর করেছেন। তিনি ইসলামিক ব্যাংকিংয়ে ডিপ্লোমা সম্পন্ন করেছেন। ব্যাংকে যোগদানের আগে, তিনি বিভিন্ন সমাজসেবী অলাভজনক সংস্থায় কাজ করেছেন। বিভিন্ন সমাজ গবেষণা প্রতিষ্ঠানে কাজ করেছেন। তাছাড়া তিনি এক্সিকিউটিভ মার্চেন্ডাইজার হিসেবে পোশাক শিল্পে কাজ করেছেন। বর্তমানে ব্যাংকিং ক্যারিয়ার সমৃদ্ধ করতে এই সংশ্লিষ্ট পেশাগত দক্ষতা অর্জনে মনোযোগী হয়েছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম