1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করতে হবে- প্রতিমন্ত্রী পলক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করতে হবে- প্রতিমন্ত্রী পলক

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি॥
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৯৭ বার

দক্ষিণ রাউজানের নোয়াপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীর অনুষ্ঠানে রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন নির্বাচনকে সামনে রেখে অশুভ শক্তি রাউজানের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার চেষ্টা করবে। আমি বিশ্বাস করি বহু কষ্টে অর্জিত যারা রাউজানে শান্তি বিনষ্টের চেষ্টা করবে, তাদেরকে মানুষ দাঁত ভাঙ্গা জবাব দেবে। গতকাল ২৭ আগস্ট তিনি নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গন সংগঠনের আয়োজনে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই হুসিয়ারী উচ্চারণ করেন তিনি। ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস এইচ এম মহসিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান বাবুল মিয়ার সঞ্চালনায় এই অনুষ্ঠানের শেষ পর্যায়ে চুয়েট যাওয়ার পথে অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হন তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জোনায়েদ আহমদ পলক। তাকে মঞ্চে স্বাগত জানান এমপি ফজলে করিম চৌধুরী। প্রতিমন্ত্রি তার সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে বলেন, ৭১ এর ঘাতক, ৭৫ এর খুনি এবং ২০০৪ সালের ২১ আগষ্টের যারা হত্যাকারীরা এখনো তৎপর রয়েছে দেশের বিরুদ্ধে ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে। এখনো বিদেশ থেকে বঙ্গবন্ধুর খুনিরা এবং একাত্তরের ঘাতকরা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।তিনি আরও বলেন, বিগত ১৫ বছরে যেভাবে জননেত্রী শেখ হাসিনার সৎ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে দরিদ্র বাংলাদেশকে মধ্যম আয়ের প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা রাউজানকে যে উন্নয়ন ও সুশাসন উপহার দিয়েছে, এবং আপনাদের নেতা এবি এম ফজলে করিম রাউজানকে একটি মডেল, আদর্শ উপজেলা এবং নির্বাচনি আসনে পরিণত করেছেন।যে উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে ঐ সকল ষড়যন্ত্রকারীদের বেলেটের মাধ্যমে দাঁতভাঙা জবাব দিতে হবে।আগামী নির্বাচনে আবারও ফজলে করিম চৌধুরীকে নৌকা প্রতিকে নির্বাচিত করে পঞ্চমবারের মত সংসদ পাঠাতে রাউজানের মানুষ ঐক্যবদ্ধ হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুণ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব বশির উদ্দিন খান,ইউপি চেয়ারম্যান ভূপেষ বড়ুয়া,লায়ন সাহাবুদ্দিন আরিফ,বিএম জসিম উদ্দিন হিরু,নিজাম উদ্দিন চৌধুরী,সৈয়দ আবদুল জব্বার সোহেল,রোকন উদ্দিন, মুক্তিযোদ্ধা ইউছুপ খান।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা জাফর আহম্মদ,মন্জুরুল আলম,সৈয়দ মোজ্জাফর হোসেন উরকিরচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিউল আলম, বাগোয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, নোয়াপাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য সেকান্দর হোসেন,নুরুল ই্সলাম,ছাত্রলীগ নেতা সালা উদ্দিন,রুবেল বৈদ্য,মনিরুল ইসলাম মুরাদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম