1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সরকারে পদত্যাগ ও ডামি নির্বাচন বন্ধের  দাবিতে গনফোরাম ও পিপলস পার্টির মিছিল। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

সরকারে পদত্যাগ ও ডামি নির্বাচন বন্ধের  দাবিতে গনফোরাম ও পিপলস পার্টির মিছিল।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ১১৩ বার

আল হাসান মোবারক

নিজস্ব প্রতিবেদক

০৩ জানুয়ারী বুধবার জাতীয় প্রেস ক্লাবে সামনে সংক্ষিপ্তিত সভা  ও মিছিল কারে গণফোরাম ও পিপলস পার্টি
৭ জানুয়ারী ২০২৪ ইংডামি নির্বাচন বর্জন ও সকল ক্ষেত্রে সকরার কে  অসহযোগিতা তোপখানা রোডে মিছিল পূর্বে

বাক্তারা বলেন,  আন্তর্জাতিক মহল শেখ হাসিনাকে বোঝানোর চেষ্টা করছে যে,সকল দল কে নিয়ে নির্বাচন করুন। তা না হলে এই নির্বাচনের কোনো গ্রহন যোগ্যত  থাকবে না ।

এখন যা চলছে  নির্বাচন সুষ্ঠু না হলে দেশের পরিস্থিতি ভয়াবহ রুপ ধারন করবে।

বক্তারা বলেন   নেভার আগে কিন্তু ধাও দাও করে জ্বলে উঠে  আপনি শেখ হাসিনার আপনার সেই ধাও ধাও করে জ্বলা আগুনে  জ্বলছে জনগন । আপনার সময় শেষ হয়ে আসছে আপনি ও অবৈধ ভাবে ক্ষমতায় অধিষ্ঠিত থাকতে পারবেন না।

ড. ইউনুসকে জেলে প্রেরণ করা হয়েছে অন্যায় ভাবে।

এই নোবেল নাকি আপনার পাওয়ার কথা ছিল। মির্জা আজম, নানক কে বিদেশে পাঠিয়েছেন  আপনার পক্ষে লবিং করার জন্য  তবে কোন কাজ হয়নি। আপনিও নোবেল পুরষ্কার পাবেন বাংলাদেশের জনগর আপনাকে দিবে কিভাবে উন্নয়নে অর্থ পাচার করতে হয় কি ভাবে গনতান্ত্রিক অবস্থায় থেকে একজন ফ্যাসিস্ট সরকারে সরকারের রুপান্তর, ভোট ছাড়া নির্বাচন, দিনের ভোট রাতে, বর্তমনে উনি যে অবস্থা তৈরি করেছেন, শিগগিরই হয়তো উনাকে ডামি নোবেল পুরুষ্কার দেওয়া হবে।

আজ এইটা আমি নির্বাচনে কোন দল অংশগ্রহণ না করলেও তারা নিজেরা নিজেরা একে অপরকে সাথে যে সাথে হিংসাত্মক হানাহানি মারামারির সাথে যুক্ত এতে প্রমাণ করে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন না হলে দেশের পরিস্থিতি ভবিষ্যতে আরও ভায়াবহ হবে।
সাভায়  উপস্থিত ছিলেন, গণফোরামের সভাপতি এ কে এম জগলুর হায়দার আফরিক,সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী বলেছেন,  ছাত্র বিষয়ক সম্পাদক সানজিদ রহমান শুভ, তথ্য ও প্রচার সম্পাদক মাহমুদউল্লাহ মধু, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব আব্দুল কাদের, কো চেয়ারম্যান পারভিন নাসির খান ভাসানী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম