1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ের নারগুন উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের নারগুন উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা !

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬২ বার

ঠাকুরগাঁও জেলায় স্বনামধন্য বিদ্যাপীঠ নারগুন উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ষষ্ঠ-নবম শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীণবরণ অনুষ্ঠিত হয়। ৫ ফেব্রুয়ারি সোমবার বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নারগুন উচ্চ বিদ্যালয়ের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সত্যেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আব্দুর রহমান, বিশেষ অতিথি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: সেরেকুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মাহবুব আলম, সহকারী শিক্ষক সুজন রায়, মো: আকতার হোসেন, রেজাউল করিম, মো: মামুনুর রশিদ, জিয়াউর রহমান জিয়া, ম্যানেজিং কমিটির সদস্য মো: কামাল হোসেন প্রমুখ। এ সময় ২০২৪ সালে এসএসসি পরীক্ষার্থীদের বিভিন্ন শিক্ষা উপকরণ উপহার দিয়ে বিদায়ী সংবর্ধনা এবং চলতি শিক্ষাবর্ষে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন অতিথিবৃন্দ। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের বিদায়ী ও নতুন শিক্ষার্থী, তাদের অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম