1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১০৩ বার

অলিউল্লাহ গোদাগাড়ী

সস্তা 1:1 AAA সুইস কার্টিয়ার রেপ্লিকা ঘড়ি & নকল ঘড়ি UK.

আমাদের অনলাইন স্টোর সেরা বিলাসবহুল সুইস প্রতিলিপি ঘড়ি অফার করে। Rolex, Omega, Breitling ইত্যাদির প্রায় সব ধরনের সুইস তৈরি রেপ্লিকা ঘড়ি।

ভাল মানের নিশ্চয়তা, AAA চীন প্রতিলিপি রোলেক্স ঘড়ি  আসল ঘড়ির হুবহু ডুপ্লিকেট, যা সহজে আলাদা করা যায় না।

আমাদের প্রতিলিপি পাটেক ফিলিপ আসলের নকল এবং সর্বোচ্চ মানের উপাদান ও উপকরণ দিয়ে তৈরি।

গোদাগাড়ী উপজেলা অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) গোদাগাড়ী উপজেলার আলম সুপার মার্কেটের নিজ মাঠে এই চেক বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদ সদস্য ও অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সভাপতি রবিউল আলম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহ অন্যান্য সদস্যরা।

সমিতির সঞ্চিত তহবিল থেকে ঈদুল ফিতর উপলক্ষে সদস্যদের মাঝে এই চেক বিতরণ করা হয়। ১৯৩ (একশত তিরানব্বই) জন সদস্যের মাঝে ৩০০০ (তিন হাজার) টাকা হারে মোট ৫৭৯,০০০ (পাঁচ লক্ষ উন আশি হাজার) টাকা প্রদান করা হয়।
এসময় অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির অনুষ্ঠানে সমিতির ৩০০ (তিনশত) জন সদস্য উপস্থিত ছিলেন। এছাড়াও সকল সদস্যগণ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সভাপতি রবিউল আলম বলেন, ঈদুল ফিতর মুসলমানদের ধর্মীয় উৎসব। উৎসবকে আনন্দময় করতেই এই আর্থিক অনুদানের ব্যবস্থা করা হয়েছে। অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সবাই নতুন পোশাকে ঈদের উৎসব পালন করতে পারলেই আমাদের সকলের স্বার্থকতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম