1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী

কুবি প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৬২ বার

কুবি প্রতিনিধি

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার সিইউও মোঃ সামিন বখশ সাদী দেশসেরা ক্যাডেট হিসাবে ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেয়েছেন।

৩ মার্চ (রবিবার) বিএনসিসি একাডেমিতে মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ মিজানুর রহমান, এনডিসি, পিএসসি তাঁকে ইনসেন্টিভ এওয়ার্ডের সার্টিফিকেট ও স্কলারশিপ তাঁর হাতে তুলে দেন। এছাড়াও বিএনসিসি সেনা, নৌ ও বিমান শাখা মিলিয়ে দেশসেরা ২০জন ক্যাডেটকে এওয়ার্ড প্রদান করা হয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৩তম আবর্তনের শিক্ষার্থী সামিন বখশ সাদী বলেন, “আলহামদুলিল্লাহ, বিএনসিসির সাথে অনেক বছর পথচলার পর বিএনসিসি ডিজি মহোদয় কর্তৃক আমাকে এই এওয়ার্ডের জন্য নির্বাচিত করায় আমি নিজেকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করছি এবং আল্লাহ তায়ালার দরবারে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করি।”

অনুষ্ঠানে বিএনসিসি রমনা রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ নাহিদুজ্জামান, রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার, এ্যাডজুটেন্টসহ সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে আগত বিএনসিসিও,পিইউও, সামরিক-বেসামরিক প্রশিক্ষক ও ক্যাডেটরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পরপরই বিশ্ববিদ্যালয়ের প্রথম সংগঠন হিসেবে বিএনসিসি, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুন ২০০৯ সালের ২৯শে এপ্রিল থেকে তাদের কার্যক্রম শুরু করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম