1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১১২ বার

অলিউল্লাহ গোদাগাড়ী

সস্তা 1:1 AAA সুইস কার্টিয়ার রেপ্লিকা ঘড়ি & নকল ঘড়ি UK.

আমাদের অনলাইন স্টোর সেরা বিলাসবহুল সুইস প্রতিলিপি ঘড়ি অফার করে। Rolex, Omega, Breitling ইত্যাদির প্রায় সব ধরনের সুইস তৈরি রেপ্লিকা ঘড়ি।

ভাল মানের নিশ্চয়তা, AAA চীন প্রতিলিপি রোলেক্স ঘড়ি  আসল ঘড়ির হুবহু ডুপ্লিকেট, যা সহজে আলাদা করা যায় না।

আমাদের প্রতিলিপি পাটেক ফিলিপ আসলের নকল এবং সর্বোচ্চ মানের উপাদান ও উপকরণ দিয়ে তৈরি।

গোদাগাড়ী উপজেলা অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) গোদাগাড়ী উপজেলার আলম সুপার মার্কেটের নিজ মাঠে এই চেক বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদ সদস্য ও অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সভাপতি রবিউল আলম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহ অন্যান্য সদস্যরা।

সমিতির সঞ্চিত তহবিল থেকে ঈদুল ফিতর উপলক্ষে সদস্যদের মাঝে এই চেক বিতরণ করা হয়। ১৯৩ (একশত তিরানব্বই) জন সদস্যের মাঝে ৩০০০ (তিন হাজার) টাকা হারে মোট ৫৭৯,০০০ (পাঁচ লক্ষ উন আশি হাজার) টাকা প্রদান করা হয়।
এসময় অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির অনুষ্ঠানে সমিতির ৩০০ (তিনশত) জন সদস্য উপস্থিত ছিলেন। এছাড়াও সকল সদস্যগণ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সভাপতি রবিউল আলম বলেন, ঈদুল ফিতর মুসলমানদের ধর্মীয় উৎসব। উৎসবকে আনন্দময় করতেই এই আর্থিক অনুদানের ব্যবস্থা করা হয়েছে। অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সবাই নতুন পোশাকে ঈদের উৎসব পালন করতে পারলেই আমাদের সকলের স্বার্থকতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম