1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও জেলা যুব মহাজোটের নতুন কমিটি সভাপতি জয় মহন্ত ও সাধারণ সম্পাদক পরিতোষ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

ঠাকুরগাঁও জেলা যুব মহাজোটের নতুন কমিটি সভাপতি জয় মহন্ত ও সাধারণ সম্পাদক পরিতোষ

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩৩ বার

মোঃ মজিবর রহমান শেখ

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মতে ১০৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। মঙ্গলবার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি গৌতম সরকার অপু ও সাধারন সম্পাদক ইঞ্জি: মৃনাল কান্তি মধু রাজা স্বাক্ষরিত কেন্দ্রীয় কমিটির প্যাডে এই কমিটি ঘোষণা করা হয়। এতে জেলা যুব মহাজোটের সভাপতির দায়িত্ব পেয়েছেন সাংবাদিক জয় মহন্ত অলক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন অ্যাড: পরিতোষ চন্দ্র রায়। নতুন এই কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল সদস্যদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি অ্যাড : দীনবন্ধু রায়, মহাসচিব অ্যাড: গোবিন্দ চন্দ্র প্রামানিক, কেন্দ্রীয় যুব মহাজোটের সভাপতি গৌতম সরকার অপু, সাধারণ সম্পাদক ইঞ্জি: মৃণাল কান্তি মধু রাজা, সহ জেলা মহাজোটে নেতৃবৃন্দ। স্বাক্ষরিত প্যাডে আগামী দুই মাসের মধ্যে পরিচিতি সভা বা অভিষেক অনুষ্ঠান করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।
নতুন কমিটির দায়িত্ব পাওয়া জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, তারা সব সময় স্বেচ্ছাসেবক মূলক কাজগুলো করে থাকে। এটি একটি অরাজনৈতিক হিন্দু ধর্মীয় সংগঠন। সব সময় সনাতনীদের পাশে থেকে ভবিষ্যতেও থাকার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম