1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে অসহায় দু:স্থদের মাঝে সহায়তা প্রদান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

মীরসরাইয়ে অসহায় দু:স্থদের মাঝে সহায়তা প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৩৫ বার

মীরসরাই (চট্টগ্রাম)

উপজেলা সংবাদদাতা

পবিত্র মাহে রমজান উপলক্ষে মীরসরাইয়ের সাংসদ মাহবুব উর রহমান রুহেলের পক্ষ থেকে সোমবার (১১ মার্চ) সকালে করেরহাট ইউনিয়ন পরিষদ পাঙ্গণে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন এর সার্বিক সহযোগিতায় প্রায় ৫শত অসহায় ও দু:স্থদের মাঝে চাউল, মুরগি, ডিম ও দুধ বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইউপি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শহিদ উল্ল্যাহ, মাঈন উদ্দিন, বেলাল হোসেন, উত্তর জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন রিপন, যুবলীগ নেতা ইসমাইল হোসেন রাজু, করেরহাট ইউনিয়নের সেচ্ছাসেবকলীগের যুগ্ন আরিফ হোসেন সহ ছাত্রলীগ যুবলীগ নেতা-কর্মীরা।
এই সময় করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, মীরসরাই সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও মীরসরাইয়ে বর্তমান এমপি মাহবুব উর রহমান রুহেল নির্দেশনা করেরহাট ইউনিয়নের অসহায় ও দু:স্থ ৫শত পরিবারের মাঝে ৩০ কেজি চাউল, ১টি মুরগী, ১কেজি দুধ এবং ১ ডজন ডিম বিতরন করা হয়। অসহায় ও দুস্থ মানুষের মাঝে আমার এ কার্যক্রম বিগত সময়ের ন্যায় অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম