1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১২০ পরিবার পেল পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার ইফতার সামগ্রী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

১২০ পরিবার পেল পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার ইফতার সামগ্রী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৬৮ বার

মীরসরাই প্রতিনিধি

পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও ইফতার সামগ্রী বিতরণ করেছে মীরসরাইয়ের অন্যতম ক্রীড়া ও সামাজিক সংগঠন পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা। সোমবার (১১ মার্চ) বিকেলে করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার, জয়পুর পূর্বজোয়ার ও দক্ষিণ পশ্চিম জোয়ার গ্রামের ১২০টি দুস্থ ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সংস্থার সদস্যরা পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন।
ইফতার সামগ্রীর মধ্যে ছিল; ছোলা দুই কেজি, চিনি এক কেজি, সয়াবিন তেল এক লিটার, খেসারির ডাল এক কেজি, পেয়াজ দুই কেজি, মুড়ি এক কেজি, খেজুর আধা কেজি, আলু তিন কেজি, লবণ এক কেজি, চিড়া এক কেজি ও সেমাই তিন প্যাকেট। সংস্থার উপদেষ্টা পরিষদ সদস্য, সিনিয়র সদস্য, কার্যকরী পরিষদ সদস্য ও সাধারণ সদস্যদের কাছ থেকে সংগৃহীত অর্থ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার সভাপতি তোফায়েল আমিন মাসুদ বলেন, পবিত্র রমজান মাসে সমাজের পিছিয়ে পড়া পরিবারগুলোও যাতে অন্য সবার মত রোজা পালন করতে পারে সেজন্য আমাদের এ প্রচেষ্টা। আমরা বিশ্বাস করি সবাইকে নিয়ে ভাল থাকার মধ্যেই প্রকৃত সুখ।
এ সময় তিনি ইফতার সামগ্রী বিতরণে আর্থিকভাবে ও শ্রম দিয়ে সহায়তাকারী সংস্থার সকল শুভাকাক্সক্ষী, উপদেষ্টা পরিষদ সদস্য, সিনিয়র সদস্য, কার্যকরী পরিষদ সদস্য ও সাধারণ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইফতার সামগ্রী বিতরণের সার্বিক কাজ সমন্বয় করেছেন সংস্থার সহসভাপতি নাজিম উদ্দিন রিপন, মিজানুর রহমান মাসুক ও সাবেক সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ঈশাণ। সুষ্ঠভাবে প্যাকিং ও বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করেছেন সংস্থার সহ-সাধারণ সম্পাদক মতিউর রহমান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাখাওয়াত হোসেন শিবলু, দপ্তর সম্পাদক মারিফুল ইসলাম মুহিন, সহক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন সাকিব, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম হৃদয়, জিয়া উদ্দিন রিগান, আতিকুল ইসলাম. শাখাওয়াত হোসেন, শরীফুল ইসলাম, সাজিদ হোসেন, মেহেদী হাসান, তরিকুল ইসলাম, মোহাম্মদ সাঈম, বাপ্পী ও বাদশাসহ সদস্যবৃন্দ।

উল্লেখ্য, একঝাঁক ক্রীড়ামোদী তরুণের হাত ধরে ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয়েছিল পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা। ক্রীড়াকে কেন্দ্র করে যাত্রা শুরু হলেও সময়ের সাথে সাথে সামাজিক ও শিক্ষোন্নয়নে নিজেদের দ্যুতি ছড়িয়েছে এ সংগঠন। শিক্ষা ফান্ড গঠন করে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের নিয়মিত বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ, চিকিৎসা সহায়তা প্রদান, কন্যা দায়গ্রস্ত পিতার কন্যার বিয়েতে সহায়তা এবং এলাকার জনহিতকর সকল কাজে সম্পৃক্ত থেকে নিরলসভাবে কাজ করছে পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম