1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৮৭ বার

আল হাসান মোবারক 

শ্যামল বাংলা (এফডিসি ঢাকা)

গত শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির  ২০২৪–২৬ মেয়াদি নির্বাচন  সকাল নয়টায় থেকে শুরু হয়ে  মধ্যাহ্ন বিরতি দিয়ে বিকেল পাঁচটা পর্যন্ত চলে। এই ভোট অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির কার্যালয়ে। এতে বিজয় অর্জন করে  সভাপতি – মিশু সওদাগর ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল জয়ী হয়েছেন।

গত শুক্রবার ১৯/০৪/২৪ ইং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। ২১ সদস্য বিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্র প্রার্থী সহ  ২টি প্যানেল থেকে মোট  ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ। এবারের  নির্বাচন কমিশন কর্তৃক  চূড়ান্ত ভোটার তালিকায়  ভোটর ছিল  ৫৭০ জন।

সারারাত ভোট গননা শেষ ভোরবেলায়  নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে  এতে বিজয় অর্জন করে  সভাপতি – মিশু সওদাগর ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল জয়ী হয়েছেন।


এসময় ৫৭০ ভোটার এর মধ্যে সর্বমোট ভোট পরেছে হয়েছে ৪৭৫  বৈধ ভোট ৪৩৪ বাতিল হয়েছে ৪১ ভোট এতে সারারাত ভোট গননা শেষ ভোরবেলায়  নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে  এতে বিজয় অর্জন করে  সভাপতি – মিশু সওদাগর ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল জয়ী হয়েছেন।
এসময় জানা যায় ২১ সদস্য বিশিষ্ট কমিটির ১৮ টিতে  মিশা-ডিপজল পরিষদ জয়লাভ করে   ও মাহমুদ কলি-নিপুণ পরিষদ ৩ টিতে জয়া পায়।

এদিকে সাকাল থেকে  পছন্দের প্রার্থীকে ভোট দিতে সকাল থেকে নায়ক, নায়িকাসহ শিল্পীদের  আগমনে মুখরিত  এফডিসি প্রাঙ্গণ  এবং ঈদ পরর্বতী হওয়ায় আনেকটা ঈদ পূর্ণমিলন এ পরিনত হয়েছে। আনেকই জানান তার সুন্দর ভাবে ভোট দিতে পেরেছেন।

নির্বাচন কমিশন জানিয়েছে সাংবাদ মাধ্যম কে জানায় আজ সকাল থেকেই নির্বাচন সুন্দর, সুশৃঙ্খল ভাবে ভোট পরিচালনা ও ফলাফল ঘোষণার স্বার্থে সকাল থেকে ভোটের ফলাফল প্রকাশ পর্যন্ত, মূল ফটক থেকে এফডিসির বিভিন্ন জায়গায় প্রায় আড়াই শ পুলিশ সদস্যসহ সাদাপোশাকে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিতি ছিলেন।

ভোটকে আরও নিরবচ্ছিন্ন করতে এফডিসির বিভিন্ন পয়েন্টে বাড়তি আরও ৩১টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম