1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার

মুহা. ফখরুদ্দীন ইমন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে দৈনিক রূপসী বাংলা’র প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক এম এ কুদ্দুস এর মাতা মোসা: ফিরোজা বেগম বার্ধক্যজনিত কারণে সোমবার (১৫ এপ্রিল) ভোরে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার বা’দ যোহর চিওড়া ইউনিয়নের চরপাড়া মজুমদার বাড়ী জামে মসজিদের সামনে নামাজে জানাযা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে যান। মরহুমার জানাযায় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি মো: আবদুল জলিল রিপন, সহ-সভাপতি আবু বকর সুজন, সাধারণ সম্পাদক আবুল বাশার রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনু, সদস্য মুহা. ফখরুদ্দীন ইমন, ঈমাম হোসেন ভূঁইয়া শরীফ, মরহুমার আত্মীয়-স্বজন সহ আলেম-ওলামা ও এলাকার ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ।

এদিকে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, মো: মুজিবুর রহমান বাবলু, সভাপতি মো: আবদুল জলিল রিপন, সাধারণ সম্পাদক আবুল বাশার রানা সহ চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নেতৃবৃন্দ, চৌদ্দগ্রামের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম