1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে পুকুরে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

বাঁশখালীতে পুকুরে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার

চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে মো. আইয়ুব মিয়া (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মারা যাওয়া শিশু উপজেলার শেখেরখীল ইউনিয়নের সরকার বাজার সংলগ্ন ২ নম্বর ওয়ার্ডের পেঠান মিয়াজী পাড়ার বাকপ্রতিবন্ধি মো. ইউসুফের পুত্র সন্তান। শিশুর পিতা স্থানীয় একটি চায়ের দোকানদার।

ঘটনার সত্যতা নিশ্চিৎ করে স্থানীয় পল্লীচিকিৎসক মাহাবুব এলাহী বলেন, সকালে শিশু আইয়ুব বাড়ির পাশে পুকুরে সবার অগৌচরে পড়ে যায়। পরের পরিবারের লোকজন খুঁজাখুঁজি করলে তাকে পুকুরে ভাসমান অবস্থায় দেখেন। পুকুর থেকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটি কে মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম