1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ মাগুরায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের শরবত পান ও ছাতা বিতরণ করলেন যুবলীগ শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের

বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২১ বার

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের শেখেরখীল মাহমুদুল্লাহর দোকান স্টেশনে বিদ্যুতের শকর্ট সার্কিটের আগুনে পুড়েছে চারটি দোকানের সর্বস্ব। এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান ১৫ লক্ষের মতো বলে জানান ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা।

বুধবার (১৭ এপ্রিল) রাত ১২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে বাঁশখালী ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌছে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও মুহূর্তের আগুণে চার দোকানের সবকিছুই পুড়ে যায় বলে জানান স্থানীয় রমিজ টেলিকমের স্বত্বাধিকারী মো. রমিজ উদ্দিন।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন- মুদির দোকানদার রিদোয়ান সাওদাগর, চা দোকানদার মান্নান সাওদাগর, ফলের (ফ্রুটের) দোকানদার নুরুল আমিন সাওদাগর ও অর্পণ দাশের সেলুনের দোকান। রিদোয়ান সাওদাগরের মুদির দোকানে বিদ্যুতের শর্কট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার নুরুল বাশার জানান, ‘আমরা সরকারী জরুরী সেবা ‘৯৯৯’-এ ফোন পেয়ে দ্রুতই ঘটনাস্থলে পৌছি। এ ঘটনায় মুদির দোকানসহ চারটি দোকান পুড়েছে। আমরা পরবর্তীতে কমসময়ে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে এনেছি।

তিনি আরো বলেন, আমরা বারবার প্রচার করার স্বত্বেও লোকজন ফায়ার সার্ভিসের নাম্বারটি সংগ্রহে রাখেনি। অনেকের কাছে ফোন নম্বর না থাকায় ঘটনা ঘটার পর পরই আমাদের কে জানানো হয় না। অনুরুধ করবো বাঁশখালীর লোকজন যেন ফায়ার সার্ভিসের জরুরী ফোন নম্বর সংগ্রহ করে রাখেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম