1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুরের সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার ২৮ বছর পূর্তিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা!

সৈয়দপুরের সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার ২৮ বছর পূর্তিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর শহর থেকে নিয়মিত প্রকাশিত, পাঠকপ্রিয় সংবাদ পত্র সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার ২৮ বছর পূর্তি উপলক্ষ্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকাল ৫ টায় পৌর কমিউনিটি সেন্টারের কনফারেন্স রুমে এর আয়োজন করা হয়।

এতে ইফতার পূর্ব আলোচনায় মূল বক্তব্য পেশ করেন পত্রিকাটির সম্পাদক ও কামারপুকুর ডিগ্রি কলেজের প্রভাষক এবং জেলা বিএনপির অন্যতম নেতা শওকত হায়াত শাহ। অভ্যর্থণা জানান জনসমস্যার প্রতিনিধি, কলামিস্ট ও শুভানুধ্যায়ীরা।

অনুষ্ঠানে সৈয়দপুরের সকল রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ ও পৌর পরিষদের জনপ্রতিনিধিগন, ব্যবসায়ী, সূধীবৃন্দ, সাংবাদিক ও একটি হাফেজিয়া মাদরাসার শিশু শিক্ষার্থীরাসহ প্রায় ৫ শতাধিক নিমন্ত্রিত ব্যক্তি উপস্থিত ছিলেন।

প্রভাষক শওকত হায়াত শাহ বলেন, সাপ্তাহিক জনসমস্যা প্রতিষ্ঠাকাল থেকে সৈয়দপুরকে জেলা চাই শ্লোগান নিয়ে এগিয়ে যাচ্ছে। বলেন বিজ্ঞাপন দাতা ও পাঠকদের সহযোগিতা ও ভালবাসায় পত্রিকাটি সর্বস্তরের পাঠক ও বোদ্ধা মহলের প্রিয় সংবাদ পত্র হিসেবে নিজের অবস্থান দৃঢ় করতে পেরেছে। এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম