1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
ফুলবাড়িতে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

ফুলবাড়িতে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৪৩ বার

রংপুর ব্যুরো

রাত পোহালেই কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। এখানে চেয়ারম্যান পদে মোট ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মিলে মোট ৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে আগামীকাল।পুরো দেশে জামায়াত সমর্থিত প্রার্থীরা ভোট বর্জন করলেও এক্ষেত্রে ব্যতিক্রম কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলা।এ উপজেলায় স্থানীয় জামায়াত শিবির নেতাকর্মীদের সমর্থন নিয়ে ভোটের মাঠে আনারস প্রতীক নিয়ে এগিয়ে আছেন ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম সুজা

উদীয়মান যুবক ও তরুণ উদ্যোক্তা ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম সুজা চেয়ারম্যান পদে তার আনারস প্রতীক নিয়ে ফুলবাড়ী উপজেলার ৬টি ইউনিয়নে সৎ-যোগ্য ও নতুন নেতৃত্বের আহবান নিয়ে মাঠ চষে বেড়িয়েছেন। তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বলেছেন আমি মহান আল্লাহ পাকের রহমতে ও আপনাদের ভোটে চেয়ারম্যান নিবার্চিত হলে আপনাদের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাবো।

আব্দুস ছালাম সুজা জানান, আমি কোনোদিন দুর্নীতি করেনি। চেয়ারম্যান হলে কোনো দুর্নীতি করবো না ও দুর্নীতি করতেও দিবো না। আমি জনগণকে আমৃত্যু সেবা দিতে চাই। ২৯ মে’র নির্বাচনটি সুষ্ঠু ও স্বাভাবিক হবে বলে আমি জানতে পেরে নির্বাচনে এসেছি।সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

উল্লেখ্য যে, এবার ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রতিন্দ্বী প্রার্থীরা হলেন- লুৎফর রহামান বাবু (কাপ-পিরিচ), গোলাম রব্বানী সরকার (মোটরসাইকেল), এজাহার আলী (ঘোড়া), আব্দুস ছলাম সুজা (আনারস)।

স্থানীয়রা জানান, চেয়ারম্যান পদে চারজনের তিনজন আওয়ামীলীগের হলেও জামাত শিবিরের সমর্থন নিয়ে জামাত সমর্থিত একক প্রার্থী হওয়ায় ভোটের মাঠে বাড়তি সুবিধা পাবেন আব্দুস ছলাম সুজা।বিগত নির্বাচন পর্যবেক্ষণে এই উপজেলায় জামাত শিবিরের বৃহৎ ভোট ব্যাংক রয়েছে বলে জানা যায়।কেন্দ্রে জামাত শিবিরের সমর্থক ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে পারলেই জয়ের পথে অনেকটাই নিশ্চিত হবেন আব্দুস ছলাম সুজা।

 

উপজেলা নির্বাচন অফিসের দেয়া তথ্য মতে, তৃতীয় ধাপে উপজেলায় আগামী ২৯মে অনুষ্ঠিত হবে ভোট। এ উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মিলে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। উপজেলার ৬টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৪৭ হাজার ৫২৪ জন। এর মধ্যে নারী ভোটার সংখ্যা ৭৪ হাজার ২২০ ও পুরুষ ভোটার সংখ্যা ৭৩ হাজার ৩০৩ এবং হিজরা সম্প্রদায়ের ভোটার সংখ্যা ১ জন। মোট কেন্দ্রের সংখ্যা ৫২টি। মোট ভোট কক্ষের সংখ্যা ৪০৪ টি। স্থায়ী ভোট কক্ষের সংখ্যা ৩৩২ টি ও অস্থায়ী ভোট কক্ষের সংখ্যা ৭২টি বুথ রয়েছে।

ফুলবাড়ি উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী অফিসার রেহেনুমা তারান্নুম জানান, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন তৃতীয় ধাপে আগামীকাল ২৯ মে উপজেলায় ব্যালট পেপারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সুষ্ঠু নির্বাচনে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী সব ধরনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম