1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
বাংলাদেশ ধারাবাহিক ভাবে গণতন্ত্র আছে বলেই দূর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়াতে পারছি -প্রধান মন্ত্রী  - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

বাংলাদেশ ধারাবাহিক ভাবে গণতন্ত্র আছে বলেই দূর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়াতে পারছি —প্রধান মন্ত্রী 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ২২ বার

Breitling replica reviews are always a favorite because I know a lot of you guys are looking for breitlingreplica.me.

Best Replica Watches canada Online Store replicawatches.top,High-end Grade AAA+ 1:1 Replica Rolex Watches Swiss Made.

When you are searching a website for selling Rolex replica, perfectwatches1.sr probably is your best choice. Here, we have the latest price and examination of Rolex replica and also provide the replica of ceramic movement and high-quality Swiss movement. Moreover, we guarantee the best price and superior customer service. Let’s take a look the original views from perfectwatches1.sr about Rolex replica.

Top Swiss Replica Rolex Datejust Watches UK

আল হাসান মোবারক

শ্যামল বাংলা, অনলাইন নিউজ ডেক্সঃ

আজ বাংলাদেশ  ধারাবাহিকভাবে গণতন্ত্র আছে বলেই দূর্যোগ দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়াতে পারি। মানুষের আর্থ সামাজিক দেশের অর্থনৈতিক অগ্রগতি আপনারা নিজেরাই দেখছেন।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গত ৩০ মে (বৃহস্পতিবার) ২০২৪ ইং  পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরে সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ মাঠে ত্রাণ বিতরণের পরে স্থানীয় বাসিন্দাদের  উদ্দেশ্যে  বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান মন্ত্রী  আরও  বলেন, ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত হয়েছে  বাড়িঘর, রাস্তাঘাট, বাঁধ দ্রুত মেরামত করতে  সরকার কাজ করছে। ইতোমধ্যে যে সমস্ত রাস্তাঘাট ভেঙে গেছে, সেগুলো মেরামত করার ব্যবস্থা নেওয়া হয়েছে।
প্রধানমন্ত্রী বলেন, যে বাঁধগুলো ভেঙে গেছে, সেগুলোও মেরামতের কাজ ইতোমধ্যে আমরা শুরু করে দিয়েছি। যাতে  আগামী বর্ষার আগেই আমরা বাঁধগুলো নির্মাণ করে জলোচ্ছ্বাস বা পানির হাত থেকে মানুষকে বাঁচাতে পারি।
তিনি আরও  বলেন, আমি সাইক্লোন শেল্টার করেছি, সেখানে মানুষ আশ্রয় পায় । যারা গৃহহীন, তাদের দুর্যোগ সহনীয় ঘর করে দিয়েছি। যে কারণে মানুষ অন্তত আশ্রয়ের জায়গা পায় । পশুপাখি আশ্রয়ের ব্যবস্থা পায়।
তিনি আরও বলেন, ‘আমরা চাই দুর্যোগ থেকে এই অঞ্চলের  মানুষ যেন মুক্তি পায়। আমরা জানি, এই এলাকাটি সব সময়ই দুর্যোগপ্রবণ।


তিনি আরও বলেন, আজ ধারাবাহিক ভাবে বাংলাদেশ গণতন্ত্র আছে বলেই দুযোগ-দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়াতে পারি। মানুষের আর্থ সামাজিক উন্নতি হয়েছে, দেশের আর্থনৈতিক অগ্রগতি আপনারা নিজেরাই দেখছেন,  রাস্তাঘাট, স্কুল, কলেজ করে দিয়ে আপনাদের যোগাযোগের ব্যবস্থা, বিদ্যুতের ব্যবস্থা সব করে দিয়েছি।
প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য  দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে  ধন্যবাদ জানান এবং তাদের কর্মসূচি অব্যাহত রাখার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম