1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দক্ষিণ রাউজানে শিশু বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

দক্ষিণ রাউজানে শিশু বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

রাউজান  (চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৩৪ বার

রাউজানে ফ্ল্যাট বাসায় পরিচালিত এক হেফজখানায় একাধিক শিশুকে বলাৎকার করার অভিযোগে হাফেজ আজিজুল মোস্তফা (৩০) নামে এক হুজুরকে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা।মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় দক্ষিণ রাউজানের ব্রহ্মনহাট এলাকায় ফয়জানে মুস্তফা আল হাসনাইন তাহফিজুল কুরআন একাডেমি  হেফজখানা থেকে ওই শিক্ষককে বের করে গণপিটুনি দেয়। এ সময় স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন উপস্থিত হয়ে তাকে উত্তেজিত জনতার কবল থেকে উদ্ধার করে নিজ হেফাজতে নেয়। পরে পুলিশের কাছে সোপর্দ করেন।

জানা যায়, ওই শিক্ষক তিন ছাত্রকে বলাৎকার করেছিল। ঘটনা প্রকাশ পায় কোরবানি ঈদের বন্ধের সময় শিক্ষার্থীরা বাড়িতে যাওয়ার পর।হুজুর দুই শিশুকে বলাৎকার করার ঘটনা স্বীকার করে বলেন, গত মাস আগে শয়তানের প্রলোভনে পড়ে তিনি একাজ করেছেন।পরে তাওবা করে ওই পাপ কাজে জড়িত হননি। অভিযুক্ত শিক্ষক আজিজুল মহেশখালী উপজেলার পৌর এলাকার সাদেকুর রহমানের পুত্র। থাকেন রাউজানের নানা বাড়ি বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন গ্রামে। মাদ্রাসাটি প্রতিষ্ঠা করেছেন ওরা পাঁচ ভাই মিলে। ভাইদের মধ্যে সকলেই হুজুর।শিক্ষক, পরিচালক তারা চার-পাঁচ ভাই। স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, অভিযুক্তরা রাউজানের নয়। তারা মহেশখালী থেকে রাউজান এসে ফ্ল্যাট বাসায় মাদ্রাসা পরিচালনা করছে।তিন ছাত্রকে বলাৎকার করেছে বলে অভিযোগ পেয়েছি।রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন, ভিকটিমের চাচা সাইদুল ইসলাম  বাদী হয়ে থানায় মামলা দায়েল করে অভিযুক্ত আজিজুলের বিরুদ্ধে। মামলা রুজু শেষে আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমদের জবানবন্দির জন্য বিজ্ঞ আদালত প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম