1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
যুবদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরবের জমিনে মুক্তি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

যুবদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরবের জমিনে মুক্তি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২৮ বার

আল হাসান মোবারক
শ্যামল বাংলা ( নিজেস্ব প্রতিবেদক)

দীর্ঘ ১৬ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন যুবদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরব। শুক্রবার বেলা ৩টার দিকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি।

এবিষয়ে নিরব বলেন আমি  রাজনৈতিক প্রতিহিংসার দরুন   একের পর এক মামলায় গ্রেফতার দেখিয়েছে
আমাকে  কারাগারে আটকিয়ে রাখে এই সরকার, আমি কারাগারে  দীর্ঘদিন অসুস্থ ছিলাম।

এদিকে তার মুক্তির খবরে পেয়ে  দুপুরে কেন্দ্রীয় কারাগারের গেট  ভিড় করেন বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করেন নেতারা, কর্মীগণ।
রাজধানীর কাওরান বাজারের রেলগেট  এলাকা থেকে গত ২০২৩ সালের ৩ মার্চ মাসে  সাইফুল আলম নিরবকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এবং আদালত তাকে বিভিন্ন মামলায় সাজা দিয়ে তাকে জেল হাজতে পাঠায়। এবং তাকে বিভিন্ন পর্যায়  ৪ দফায় তাকে ১০ দিনের রিমান্ডে দেন আদালত।

তারবিরুদ্ধে ৪৫৪টি মামলারয়েছে  এরমধ্যেদ্বাদশজাতীয়সংসদনির্বাচনেরআগেদায়েরকৃত ৭ মামলায়তারমোট ১৭ বছরেরসাজাদিয়েছেনআদালত। এ কথা  জানিয়েছেন তার আইনজীবী ইনজামুল হক সুমন।

সাইফুল ইসলাম নিরব এর জামিনে মুক্তি পাওয়ার পর খবর পেয়ে  তাঁর বাসায় ছুটে আসেন দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
এসাময় দৈনিক আলো  সাথে সাক্ষাত হয় রূপনগর থেকে আগত  আলহাজ্ব আমজাদ হোসেন মোল্লার  সাবেক সদস্য আহবায়ক কমিটি (ঢাঃমঃউ) বিএনপি, রূপনগর প্রেসক্লাবের সভাপতি   আসাদুজ্জামান আসাদ  নেতৃত্ব নেতাকর্মী।
এসময় আমজাদ হোসেন বলেন নিরব ভাই খুব অসুস্থ্য, তারই মাঝে আমাদেরকে স্বাক্ষাত দিয়েছেন, সাবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনার আমার জন্য দোয়া ও মুক্তি জন্য  মানববন্ধন, মিছিল করেছেন, এবং চলমান  সৈরাচারী হাসিনা  সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণ করে জেল জুলুম নির্যাতনের শিকার হয়েছেন,   তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আগামীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশ নেতা তারেক রহমান এর নেতৃত্বে এই জালিম  সরকারের বিরুদ্ধে যে কোন কর্মসূচিতে অতীতের মত আবারো আপনাদের আমি পাশে পাব। এবং  আপনাদের সাথে নিয়ে অতি শীঘ্রই গণতন্ত্রের  বিজয় আপনাদের সাথে নিয়ে মিলে মিশে উদযাপন করবো। ইনশাআল্লাহ

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম