1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ! - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন !

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৫৭ বার

ঠাকুরগাঁও জেলা পুলিশের উদ্যোগে আন্ত:থানা ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। ৩০ জানুয়ারী মঙ্গলবার সকালে পুলিশ লাইন্স মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এ সময় তিনি খেলোয়ারদের সাথে পরিচিতি হন। উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, খেলাধুলা পুলিশ সদস্যদের প্রশিক্ষণের একটা অংশ। খেলাধুলা শরীর গঠনের সহায়তার পাশাপাশি শৃঙ্খলাবোধ জাগ্রত করে যা পুলিশের পেশাগত কাজে অত্যন্ত সহায়ক।

তিনি আরো বলেন, পুলিশ সদস্যদের নিজ নিজ সরকারি দায়িত্ব সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শরীর ও মনকে সুস্থ রাখতে বিশেষভাবে খেয়াল রাখতে হবে। তিনি প্রতিটি ইউনিটে নিয়মিত খেলাধুলার আয়োজন করার জন্য ইউনিট ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন।
ঠাকুরগাঁও জেলা পুলিশের এ টুর্নামেন্টে চারটি সার্কেলে (সদর থানা পুলিশ ক্রিকেট দল,রাণীশংকৈল-
বালিয়াডাঙ্গী থানা ক্রিকেট দল, পীরগঞ্জ-হরিপুর ক্রিকেট দল, রুহিয়া-ভূল্লি ক্রিকেট দল অংশগ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)‌ লিজা বেগম, (ক্রাইম এন্ড অপস্) আসাদুজ্জামান, সদর সার্কেল মিথুন সরকার সহ অন্যান্যরা। উদ্বোধনী ম্যাচে সদর সার্কেলের সাথে পীরগঞ্জ-হরিপুর সার্কেল ক্রিকেট দল অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম