1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় ৪ হাজার জনের জন্য ইফতার ও খাদ্য সামগ্রী পাঠিয়েছেন ওবায়দুল কাদের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় ৪ হাজার জনের জন্য ইফতার ও খাদ্য সামগ্রী পাঠিয়েছেন ওবায়দুল কাদের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১১৮ বার

রাসেল মাহম্মুদ বিশেষ প্রতিনিধিঃ পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক,পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায় ৪ হাজার পরিবারের জন্য ইফতার ও খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। যা আজ সকালে বসুরহাট পৌরসভার জননন্দিত মেয়র আব্দুল কাদের মির্জা দলীয় নেতৃবৃন্দের মাধ্যমে বিতরন শুরু করেছেন।
উল্লেখ্য মন্ত্রী ওবায়দুল কাদের ইতিপূর্বে দুই উপজেলার জন্য দুই দফায় ১০ লক্ষ টাকা করে মোট ২০ লক্ষ টাকা এবং ২৬ মে:টন চাল অনুদান হিসেবে পাঠিয়েছিলেন।দেশের পরিস্থিতি অনুযায়ী মন্ত্রী মহোদয়ের এ সহযোগীতা অব্যাহত থাকবে বলে মেয়র আব্দুল কাদের মির্জা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম