1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিজিটাল নিরাপত্তা আইনে কার্টুনিস্ট গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

ডিজিটাল নিরাপত্তা আইনে কার্টুনিস্ট গ্রেপ্তার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১২৯ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
‘সরকাবিরোধী প্রচার ও গুজব ছড়ানোর’ অভিযোগে দুইজনকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের একজন কার্টুনিস্ট, অন্যজন লেখালেখি করেন।
রমনা থানার ওসি মনিরুল ইসলাম জানান, কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর এবং লেখক মুশতাক আহমেদকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে র‌্যাব। কিশোরকে কাকরাইল এবং মুশতাককে লালমাটিয়ার বাসা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।
রমনা থানার পরিদির্শক (তদন্ত) জহিরুল ইসলাম বলেন, র‌্যাব-৩ এর ডিএডি জহিরুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ওই মামলা দায়ের করেন। সেখানে মোট ১১ জনকে আসামি করা হয়।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে র‌্যাব-৩ এর কোম্পানি কমান্ডার এএসপি আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ গণমাধ্যমকে বলেন, তারা দুজন সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকাবিরোধী প্রচারণা, বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি এবং ত্রাণ সামগ্রী বিতরণ নিয়ে নানা ধরনের গুজব ছড়াচ্ছিলেন।। বাকি আসামীদের গ্রেফতারের তৎপরতা চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম