1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

ঝিনাইদহে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৯৮ বার

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের ভূটিয়ারগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাপনী অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের প্রধান উপদেষ্টা কাজী গোলাম হায়দার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের উপদেষ্টা সদস্য টিপু সুলতান, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম। আলোচনা শেষে প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। প্রশিক্ষণ শেষে জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে শিক্ষার্থীদের একটি সাউন্ডবক্স প্রদাণ করা হয়।
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় গত ৩১ অক্টোবর এ প্রশিক্ষণ শুরু হয়। এতে সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ জন শিক্ষার্থী অংশ নেয়। মাসব্যাপী এ্ প্রশিক্ষণ প্রদাণ করেন সাঁতার প্রশিক্ষক তরিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম