1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

সীতাকুণ্ডে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

অশোক দাশ,সীতাকুণ্ড,চট্টগ্রাম:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৩৪৭ বার

চট্টগ্রামের সীতাকুণ্ডে উনিশ হাজার ছয়শত বাইশ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন র‌্যাব-৭।
জানা যায়, বুধবার দিবাগত রাত সোয়া ২টায় ছোট কুমিরাস্থ মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর থেকে ১৯৬২২ পিচ ইয়াবা ও নগদ ৩৯৬০ টাকা ও ২ টি মোবাইলসহ ২ আসামীকে আটক করা হয়।

আসামিরা হলো, মোঃ আলম(৩০), ভোলা জেলার লাল মোহন থানার রামগঞ্জ ইউপি এলাকার মৃত খোরশেদ আলমের পুত্র,অন্যজন মোঃ আলমগীর(৪৫), লক্ষ্মীপুর জেলার দক্ষিণ চরমনি এলাকার মৃত তোফায়েলের পুত্র।
বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটায় আটককৃতদের ইয়াবাসহ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)সীতাকুণ্ড মডেল থানায় সোপর্দ করলে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মডেল থানার ওসি(তদন্ত) সুমন বনিক বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম