1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জিয়াউর রহমান বাংলাদেশকে পাকিস্তান বানাতে কার্পণ্য করেনি : বেগম মতিয়া চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ

জিয়াউর রহমান বাংলাদেশকে পাকিস্তান বানাতে কার্পণ্য করেনি : বেগম মতিয়া চৌধুরী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারি, ২০২০
  • ১৫৩ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ :
৭৫’র পর সংবিধান শেষ করে জিয়াউর রহমান বিএনপির গঠন করেছিল পাকিস্তানের এজেন্ট হিসেবে। তিনি বাংলাদেশকে পাকিস্তানে পরিণত করতে কার্পণ্য করেনি বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঝিনাইদহ শহরের উজির আলী স্কুল এন্ড কলেজ মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, অনেক চেষ্টা করা হয়েছে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার। কিন্তু সেই চেষ্টা ব্যার্থ হয়েছে। বাংলাদেশকে আজ উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে প্রধামন্ত্রী শেখ হাসিনা। বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশকে খাদ থেকে হিমালয়ের চুড়ায় পৌঁছে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন বাংলাদেশ ততদিন শুধু নিরাপদই না উন্নয়নের মহাসড়কে চলবে।
বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, কেন্দ্রীয় নেতা ফরিদুন্নাহার লাইলী, শামসুন নাহার চাপা, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে ৩ হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম