1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জেলা প্রশাসকের পূজা মন্ডব পরিদর্শন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

জেলা প্রশাসকের পূজা মন্ডব পরিদর্শন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৬১ বার

বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজায় বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি মন্দির কমিটির নের্তৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় ও সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। রবিবার মহা-নবমির দিন সন্ধ্যায় তিনি ফকিরহাট উপজেলার বিভিন্ন দূর্গা পূজা মন্ডব পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন এবং সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে দুর্গাপূজা উদযাপনের জন্য আহবান জানান।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম ও বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ সহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। তিনি মানসা কালী মন্দিরের দূর্গা মন্দির, ফকিরহাট কেন্দ্রীয় কালী মন্দিরের দূর্গা মন্দির, আট্টাকী শ্রী শ্রী শীতলা মন্দিরের দূর্গা মন্দির, বেতাগা মোমতলা দুর্গা মন্দির ও বেতাগা বাজার দুর্গা মন্দির সহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম