1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে সন্ত্রাসী হামলা, অগ্নিসংযোগ ভাংচুর ও লুটপাট, এলাকাবাসীর বিক্ষোভ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

লালমনিরহাটে সন্ত্রাসী হামলা, অগ্নিসংযোগ ভাংচুর ও লুটপাট, এলাকাবাসীর বিক্ষোভ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ১১১ বার

লাভলু শেখ স্টাফ রিপোটার লালমনিরহাট থেকে:
শনিবার সকালে লালমনিরহাট সদর উপজেলার হারাটী ইউনিয়নের ঢাকনাই (কুড়ার পাড়) গ্রামে সন্তাসী হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের বিচারের দাবীতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। এব্যাপারে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
সরেজমিনে ঢাকনাই (কুড়ারপাড়) গ্রামে গিয়ে দেখাযায়, সন্তাসীরা ওই গ্রামের অাবুল হোসেনের বাড়ীতে অাগুন লাগিয়ে ১ ঘর সম্পূন রুপে জ্বালিয়ে দেয়। এতে প্রায় অর্ধলক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়। পরে লালমনিরহাট ফায়ার সার্ভিস এসে স্হানীয়দের সহযোগীতায় অাগুন নিয়ন্তে অানে। এর অাগে বাজার যাওয়ার পথে সন্তাসীরা অাবুল হোসেনের ছেলে মোফাজ্জল হোসেনকে পথরোধ করে এলোপাতারি মারপিট দিয়ে গুরুত্বর অাহত করে।
এছাড়া সন্তাসীরা পাশ্ববর্তী ভোলার নির্মানাধীন অাধাপাকাবাড়ীর দেয়াল ভেঙ্গে গুড়িয়ে দেয় এবং ব্যাপক লুটপাট চালায়। অপরদিকে সন্তাসীরা বসতঃ ভিটার ফলজ- বনজ গাছ পালা কেটে নিমূল করে। এব্যাপারে অামিনুর, অারিফ, অাকবর অালী, কমের উদ্দিন, সেলিম, শাহাজাহান, শাহানুর, সিরাজুল, শিমুল, দুলাল, মোক্তার হোসেন, রফিকুলসহ ১১ জন কে অাসামী করে অাবুল হোসেন বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অাবুল হোসেন ও ভোলা মিয়া দ্রুত সন্তাসীদের গ্রেফতার ও শাস্তির দাবী জানান। এব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি শাহাঅালম জানান,তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্তা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম