1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় ইউপি সদস্য মো. নবী হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

সাতকানিয়ায় ইউপি সদস্য মো. নবী হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

মো. ইকবাল হোসেন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১
  • ৯৮ বার

সাতকানিয়ার ১১ নং কালিয়াইশ ইউনিয়নের ইউ.পি. সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ নবী হোসেন এর শ্রদ্ধেয় আম্মাজান আয়েশা খাতুন আজ ৭ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬ঃ০০ ঘটিকায় সময় কেরানীহাট আশশেফা হাসপাতালে মৃত্যুবরণ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আগামীকাল ৮ জানুয়ারি (জুমাবার) সকাল ১০ ঘটিকায় কালিয়াইশ বুধা গাজী পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
মরহুমা আয়েশা খাতুন এর মৃত্যুতে এলাকাবাসী ও বিভিন্ন সংগঠন এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ, মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম