1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নির্বাচনে সাংবাদিকদের ওপর হামলার দায় ইসিকে নিতে হবে: বিএমএসএফ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

নির্বাচনে সাংবাদিকদের ওপর হামলার দায় ইসিকে নিতে হবে: বিএমএসএফ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৩০ বার

আসাদুজ্জামান আসাদ : রাজধানীর দুই সিটি নির্বাচনকালে সাংবাদিকদের ওপর ন্যাক্কারজনক হামলার দায় ইলেকশন কমিশনকে (ইসি) নিতে হবে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র পক্ষ থেকে এই হামলার তীব্র নিন্দা জানিয়ে বলা হয়েছে দেশের প্রায় বিভিন্ন নির্বাচনে সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে রক্তাক্ত আহত কিংবা পঙ্গুত্ববরণ করতে হচ্ছে।

এধরনের প্রথা চলতে থাকলে দেশের সাংবাদিকরা নির্বাচনকালে দায়িত্বপালনে আগ্রহ হারিয়ে ফেলবেন। সংবাদ বিবৃতিতে বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, নির্বাচনকালে আহত সাংবাদিকদেরকে সরকারী কোষাগার থেকে চিকিৎসাসেবা সহ ক্ষতিপূরণ দিতে হবে।

বিএমএসএফ’র পক্ষ থেকে জানানো হয়েছে, কালেরকন্ঠের প্রধান আলোকচিত্রি শেখ হাসানকে মাদারটেক স্কুল কেন্দ্রে হামলা চালায় দূর্বৃত্তরা। প্রেসবাংলা এজেন্সী-পিবিএ বিশেষ প্রতিনিধি জিসাদ ইকবালকে নিকুঞ্জে এবং মোস্তাফিজুর রহমান সুমনকে রায়ের বাজারে কুপিয়ে রক্তাক্ত আহত করে।

বিএমএসএফ’র পক্ষ থেকে বলা হয়েছে ইসি এর দায় কোনক্রমেই এড়াতে পারেনা। তাকে সাংবাদিকদের ওপর হামলার দায় নিতে হবে এবং ক্ষতিপূরণ দিতে হবে। অবিলম্বে সরকারকে সাংবাদিক নির্যাতন বন্ধে আইন প্রণয়ন করার প্রতিও তাগিদ দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম