1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৫১ বার

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট:
হেফাজতে ইসলাম বাংলাদেশ নাঙ্গলকোট উপজেলা শাখার উদ্যোগে গত ২৬শে মার্চ শুক্রবার বায়তুল মোকাররম, হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়াতে নিরীহ ছাত্র ও তৌহিদী জনতার উপর বর্বরোচিত হামলা চালিয়ে নিহত ও আহত করার প্রতিবাদে আজ২৯শে মার্চ সোমবার সকাল ১০টায় লোটাস চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি মুফতি অলিউল্লাহ, নাঙ্গলকোট উপজেলা সভাপতি মাওলানা লোকমান আহমেদ, সহ-সভাপতি মাওলানা সোলায়মান মীর, সাধারণ সম্পাদক মাওলানা ইয়াকুব, যুগ্মসাধারণ সম্পাদক মাওলানা নুরুল আমিন, মাওলানা মাসুদ উদ্দিন, হাফেজ শহিদুল ইসলাম, মাওলানা মনসুর আহমেদ, মাওলানা মুসলেহ উদ্দিন, মাওলানা আব্দুল হামিদ প্রমূখ।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন আমরা বর্তমান সরকারের বিরোধী নই । আমরা বিরোধিতা করেছি ভারত সরকার মোদির বিরুদ্ধে। তার তত্ত্বাবধানে কোরআনের ২৬ টি আয়াত পরিবর্তনের রিট করেছে এবং কাশ্মীরের মুসলমানদের রক্তে কাশ্মীরকে লাল করেছে তার প্রতিবাদে আমরা প্রতিবাদ করেছি। কিন্তু যারা নিরীহ ছাত্র ও তৌহিদি জনতার উপর হামলা করেছে আমরা তাদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবি করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম