1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
র‌্যাব-১০ এর অভিযান ডেমরায় মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

র‌্যাব-১০ এর অভিযান ডেমরায় মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

মো.বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১৪১ বার

রাজধানীর ডেমরায় র‌্যাব-১০ (ধলপুর,যাত্রাবাড়ী-ঢাকা) এর অভিযানে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নীল রঙের একটি চোরাই পালসার (ঢাকা মেট্রো ল-১১-৩৪-৫৭) মোটর সাইকেল উদ্ধার করা হয় যার অনুমান মূল্য ৭০ হাজার টাকা। বুধবার বেলা ১১ টায় তাদের আদালতে পাঠায় ডেমরা থানা পুৃলিশ। গত মঙ্গলবার বিকালে ডেমরার কোনাপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল- নারাযণগঞ্জ রূপগঞ্জের মাহলা জনপদ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. গোলাম রাব্বি (২০) ও নারায়ণগঞ্জ সোনরগাঁওয়ের প্যারাব তাজমহল সংলগ্ন দেওয়ান আসলামের ছেলে দেওয়ান আফতাব (২৩)। এ বিষয়ে মঙ্গলবার রাতেই ডেমরা থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব-১০।

র‌্যাব-১০ এর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রাকিবুল হাসান বলেন, গ্রেফতারকৃতরা অভ্যাসগতভাবে বিভিন্ন স্থান থেকে দীর্ঘ দিন ধরে বৈধ কাগজপত্র বিহীন চোরাই মোটর সাইকেল সংগ্রহ করে নিজ হেফজতে রেখে বিক্রি করতো। আর তদন্ত সাপেক্ষে এ বিষয়ে সব জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম