1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধরা পড়ল ২৯ কেজি ওজনের ৪৫ হাজার টাকার দামের বাঘাইড় - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ধরা পড়ল ২৯ কেজি ওজনের ৪৫ হাজার টাকার দামের বাঘাইড়

মুহা. জহিরুল ইসলাম অসীম:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৮৭ বার

সম্প্রতি নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গন্ডাবের এলাকার এক ডোবা থেকে স্থানীয় শৌখিন মৎস্য শিকারির জালে ধরা পড়ে ২৯ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ।

শুক্রবার সকালে এক মাছ ব্যবসায়ী মাছটির দাম ৪৫ হাজার টাকা বললেও স্থানীয়রা মিলে ৩৬ হাজার টাকায় কিনে নিয়েছেন এই বিশাল আকৃতির মাছটি।

সূত্রে জানা গেছে, গন্ডাবের এলাকার বাসিন্দা হারুন বিশ্বাস নদীতে কিছু পানি আসায় বাড়ির পাশের ডোবাতে মাছ ধরতে গেলে তার জালে বিশাল আকৃতির এই বাঘাইড় মাছটি ধরা পড়ে।

পরে স্থানীয়দের সহযোগিতায় মাছটি ধরতে সক্ষম হন তিনি। পরে মাছটি আশপাশের সবাই মিলে ভাগাভাগি করে নিয়ে যান।

পরে খবর পেয়ে অন্য এলাকার মাছ ব্যবসায়ী মাছটির দাম ৪৫ হাজার টাকা বললেও স্থানীয়রা নিজেদের খাওয়ার জন্য ৩৬ হাজার টাকায় দাম সাব্যস্ত করে নিজেরাই রেখে দেন। মাছটি একনজর দেখতে উৎসুক জনতা ভিড় জমিয়েছে এরই মধ্যে।

মৎস্য শিকারি হারুন বিশ্বাস বলেন, ডোবায় মাছ ধরতে জাল ফেলেছিলাম। হঠাৎ দেখি জাল টেনে নিয়ে যাচ্ছে কিছু একটা। পরে কৌশলে স্থানীয়দের সহযোগিতায় মাছটি ধরে টেনে তুলতে সক্ষম হই। পরে মাছটি স্থানীয়দের আবদারে ৩৬ হাজার টাকায় বিক্রি করেছি। কংশ নদীতে পানি আসায় কোনো এক সময় এই ডোবাতে আশ্রয় নিয়েছে মাছটি। জীবনে এই প্রথম এত বড় মাছ আমার জালে ধরা পড়েছে। মহান আল্লাহর কাছে শুকরিয়া।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম