1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীতে নিজ মুদি দোকানে দোকানীর গলাকাটা লাশ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

হাটহাজারীতে নিজ মুদি দোকানে দোকানীর গলাকাটা লাশ

কে এম ইউছুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ১০৯ বার

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ এলাকায় নিজ দোকান থেকে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২ জুন) সকালে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মন্দাকিনী গ্রামের নিজ মুদি দোকান থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম মোহাম্মদ আজম (২৪)। তিনি ওই এলাকারই নজব মোহাম্মদ চৌধুরী বাড়ির মো. শামসুল আলমের ছেলে। তার পিতা একজন মুক্তিযোদ্ধা।

হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম বলেন- দোকানের দরজা-জানালা সব ঠিক আছে। ভেতর থেকে দরজা না খোলায় দোকানের টিনের চাল কেটে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের সঙ্গে থাকা মোবাইল ফোন দোকানের জিনিসপত্র ও ক্যাশবক্স সব ঠিক আছে। সেখানে থাকা টাকা-পয়সাও লুট হয়নি। নিহতের গলায় আঘাতের চিহ্ন আছে। তাকে গলা কেটে হত্যা করা হয়।’

ফরহাদাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আলী আকবর বলেন- রাতে প্রতিদিনের ন্যয় আজম নিজ দোকানে ঘুমিয়ে ছিলেন। বুধবার সকালে তিনি দোকান না খোলায় আশপাশের দোকানিরা ডাকাডাকি করলেও তিনি সাড়া দিচ্ছিলেন না। বিষয়টি থানায় জানালে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহতের গলাকাটা মরদেহ উদ্ধার করে।

পুলিশ তদন্ত শুরু করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম