1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিদ্যালয়টি যেন গোয়ালঘর! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

বিদ্যালয়টি যেন গোয়ালঘর!

মাহমুদুল হাসান, পটুয়াখালী প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৯২ বার

দূর থেকে দেখে বোঝা যায় এটি বিদ্যালয় কিন্তু কাছে গেলে দেখে বোঝার উপায় নেই যে এটি শিক্ষা প্রতিষ্ঠান। এ যেন গোয়ালঘর। এমন চিত্র পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে।
সরেজমিনে দেখা যায়, স্থানীয়রা প্রতিদিন বিদ্যালয়ের মাঠে চরাচ্ছেন গরু-ছাগল। আবার রাতে স্কুলের কক্ষে এবং বারান্দায়ই বেধেঁ রাখছেন ঐসব গরু-ছাগল।
স্থানীয় সচেতন মহল জানান, বিদ্যালয় কর্তৃপক্ষ যদি সঠিকভাবে ায়িত্ব পালন করতেন তাহলে আজ আমারে শিক্ষা প্রতিষ্ঠানের এ অবস্থা হত না। ায়িত্ব পালনে তারা উাসীন।
এছাড়াও বিভিন্ন বিদ্যালয়ের কক্ষ খল করে বাসস্থান বানিয়েছেন শ্রমিকেরা। মাঠের কর্ণার জুড়ে রয়েছে তারে বিভিন্ন নির্মাণ সামগ্রী।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক আলাউদ্দিন বলেন, আমাদের ুইজন ডিউটি পালন করেন। একজন দিনে আরেক জন রাতে তার াবি হয়তো তারা বাজারে গিয়েছেন এই ফাকে গরু ডুকতে পারে।
উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার অনাদি কুমার বাহাদুর মুঠো ফোনে বলেন, এ ভাবে নোংড়া অপরিস্কার এর বিষয়ে আমি জানিনা। আমি খোজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
উপজেলা নির্বাহী র্কমকর্তা মাশফাকুর রাহমান বলেন, সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্তর গুলোকে নির্শে দেয়া হয়েছে। যাতে তারা দ্রæত শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম