1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, ২ জনের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা

ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, ২ জনের মৃত্যু

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৫৪ বার

প্রতিদিন বাড়ছে সীমান্তবর্তী জেলা ঝিনাইদহে করোনা রোগীর সংখ্যা। বাড়ছে মৃত্যুও। গত ২৪ ঘন্টায় জেলায় সর্ব্বোচ্চ ১’শ ৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তের হার ৬১ ভাগ।
সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, শুক্রবার সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ২’শ ৯৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ১’শ ৭৯ জনের ফলাফল পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ হাজার ৮৯০ জনে। এছাড়াও গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ১ জন ও হরিণাকুন্ডুতে একজন মারা গেছে। এনিয়ে মৃত্যুর সংখ্যা দাড়ালো ৮০ জনে।
ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন-অর-রশিদ বলেন, হাসপাতালে প্রতদিনি নতুন নতুন করোনায় আক্রান্ত রুগী ভর্তি হচ্ছে। এমন পরিস্তিতিতে দেখা দিয়েছে চিকিৎসক সংকট। এতে চিকিৎসা দেওয়াটাই কষ্টকর হয়ে পড়েছে। এমন অবস্থায় স্বাস্থ অধিদপ্তরের সাথে আলোচনা করে ইতিমধ্যে একজন বিশেষজ্ঞ চিকিৎক ও বেশ কয়েকজন মেডিকেল অফিসার চেয়ে আবেদন করা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎক ইতি মধ্যে দেওয়া হয়েছে কিন্তু তিনি এখনও কাজে যোগদান করেন নি।
তিনি আরও বলেন, সদর হাসপাতালে করোনার রোগীদের জন্য বেডের সংখ্যা বাড়িয়ে ৭০ টি করা হয়েছিল। বর্তমানে হাসপাতালে ৭১ জন রোগী ভর্তি রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম