1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এমপি সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির জন্যদোয়া চাইলেন ছাত্রলীগ নেতা রাশেদ লস্কর - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ –

এমপি সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির জন্যদোয়া চাইলেন ছাত্রলীগ নেতা রাশেদ লস্কর

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১৬৫ বার

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত মাগুরা -১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর ও তার সহধর্মিনী সিমা জামানের আরোগ্য সহ পরিবারের সকলের আশু রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
০২ আগষ্ট সোমবার রাত সাড়ে ৭টার দিকে মাগুরা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ লস্কর উদ্যোগে মাগুরা পৌরসভার ১ নং ওয়ার্ডের কাশিনাথপুর ছাত্রলীগের পার্টি অফিসে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কাশিনাথপুর গ্রামের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন পাড়া-মহল্লার মুসল্লীবৃন্দ।

ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ লস্কর বলেন ,আমাদের এমপি সাইফুজ্জামান শিখর মহোদয় ও তাঁর সহধর্মিনী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার ন্যাম ভবনের বাসায় চিকিৎসা নিচ্ছেন । তাদের অসুস্থতায় আমরা ভীষণভাবে চিন্তিত। আমরা তাদের দ্রুত আরোগ্য কামনা করছি এবং শারীরিক সুস্থতা কামনায় আমার পক্ষ থেকে আজ এই দোয়া মাহফিলের আয়োজন করছি। গ্রামবাসী ও মুসল্লীরা বলেন ,আমরা এমপি সাহেব ও তাঁর স্ত্রীর জন্য বিশেষ ভাবে দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ পাক যেন তাদের দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে আনেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম