1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বোরহানউদ্দিনে ৬০০০ মানুষ করোনার টিকা পেয়েছে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

বোরহানউদ্দিনে ৬০০০ মানুষ করোনার টিকা পেয়েছে

মনিরুজ্জামান,ভোলা
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৫৯ বার

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় করোনাভাইরাসে গণ টিকাদান কর্মসূচি শনিবার পালিত হয়েছে। সারা দেশের সাথে সঙ্গতি রেখে এখানে ৯ ইউনিয়ন ও পৌর সভার প্রায় ৬ হাজার মানুষকে গন টিকার আওতায় আনা হয়েছে। এসব তথ্য উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে প্রাপ্ত।

বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মশিউর রহমান জানান, শনিবার সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে নয়টি ইউনিয়ন ও পৌরসভায় টিকাদান কর্মসূচি শুরু হয়। প্রথম পর্যায়ে ইউনিয়নগুলোর ১,২, ও ৩ নং ওয়ার্ডের বাসিন্দাদের ভ্যাকসিন এর আওতায় আনা হলেও পর্যাক্রমে প্রতিটি ওয়ার্ডের বাসিন্দাদেরকে এ ভ্যাকসিন এর আওতায় আনা হবে। তিনি আরো জানান প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধিদের মাধ্যমে মাধ্যমিক তালিকা তৈরি করে নারী, বৃদ্ধ ও প্রতিবন্ধীদেরকে অগ্রাধিকার দিয়ে এ কার্যক্রম শেষ হয়।

উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার ডাক্তার তপতী চৌধুরী বলেন, সিনোফার্ম টিকার মাধ্যমে আজ এক দিনের ট্রায়াল ক্যাম্প শেষ হয়েছে। ইতিমধ্যে অ্যাক্ট্রেজেনিকা করোনার ভ্যাকসিন আমরা হাতে পেয়েছি। আগামী ২/১ দিনের মধ্যে যারা দ্বিতীয় ডোজ গ্রহণ করতে পারেনি তাদেরকে এই টিকা প্রদান করা হবে । হাসপাতালে নিয়মিত টিকাদান কর্মসূচি অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম