1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে মক্তবভিত্তিক মেধাবী কোরআন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

নবীনগরে মক্তবভিত্তিক মেধাবী কোরআন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৮ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্টের উদ্যোগে কোরআন শিক্ষায় উৎসাহ প্রদানের লক্ষ‍্যে মেধাবি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) নবীনগর পৌর সদরের উত্তর পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে
মেধাবি শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়।

ট্রাস্টের সভাপতি মোঃ জাহাঙ্গীর মিয়ার সভাপতিত্বে ও স্থানীয় কাশেমুল উলুম ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক মো. সিরাজুল ইসলামের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের প্রধান সমন্বয়ক মোঃ রিফাতুল হক।

এসময় বক্তব্য রাখেন, ট্রাস্টের সভাপতি সহ সভাপতি শফিউল্লাহ অপন, সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, সাংগঠনিক সম্পাদক মাসুদ আল মামুন রানা, হাফেজ সারোয়ার, মো. রাসেল, মো. গোলাম জিলানি, মো. হক মিয়া , মো. কালন প্রমুখ।

ট্রাস্টের প্রধান সমন্বয়ক মো. রিফাতুল হক বলেন, আমাদের এই কার্যক্রম চলমান থাকবে এবং এই কাজে সবার সহযোগিতা কামনা করছি‌।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম