1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় সংঘবদ্ধ চক্রের ৫ সদস্য আটক, ১৮ ইজিবাইক উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

আশুলিয়ায় সংঘবদ্ধ চক্রের ৫ সদস্য আটক, ১৮ ইজিবাইক উদ্ধার

শাহজাহান হোসেন, আশুলিয়া প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫২ বার

ঢাকা জেলা সাভারের আশুলিয়ায় ইজিবাইক চোরের সংঘবদ্ধ চক্রের ও ছিনতাই চক্রের মূলহোতাসহ ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৩। আটকের সময় তাদের কাছে থাকা ১৮ টি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়ার জিরানী বাজার এলাকার বিভিন্ন ইজিবাইক গ্যারেজে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- লালমনিরহাট জেলার মোঃ বশির আহম্মদ (৪০), কিশোরগঞ্জ জেলার মোঃ মোস্তফা কামাল (৪৯), লালমনিরহাট জেলার মোঃ জিয়াউর রহমান (২৭), দিনাজপুর জেলার মোঃ জলিল (৩২), ও নড়াইল জেলার মোঃ ওসমান শেখ (৩১)।

র‌্যাব-৩ জানায়, চক্রটি অভিনব কায়দায় ইজিবাইক চুরি করে আসছিলেন তারা। তারা প্রথমে প্রাইভেট কার বা মাইক্রোবাসযোগে ঢাকার পার্শ্ববর্তী টাঙ্গাইল, মানিকগঞ্জসহ বিভিন্ন জেলায় গিয়ে ইজিবাইক ভাড়া করে নির্জন স্থানে গিয়ে কখনও চালকের হাত পা বেধে, আবার কখনও চালককে অজ্ঞান করে রাস্তায় ফেলে রেখে ইজিবাইক ছিনতাই করত।

র‌্যাব-৩ আরও জানায়, চক্রের সকলেই গাড়ী চালনায় পারদর্শী। চক্রের মূল হোতা বশির। সে ইজিবাইক চুরি ও ছিনতাইয়ের মূল পরিকল্পনাকারী। মোস্তফা প্রাইভেটকার ও মাইক্রোবাস সরবরাহ করত। জিয়া মোবাইল ফোনে কথা বলার অভিনয় করে নজর রাখত। জলিল ও ওসমান ইজিবাইক চালিয়ে এসব চোরাই ও ছিনতাইকৃত ব্যাটারী চালিত ইজিবাইক বিভিন্ন গ্যারেজে এনে লুকিয়ে রাখত।

পরবর্তীতে তারা চোরাইকৃত ব্যাটারী চালিত ইজিবাইকের রং, সিট কভার পরিবর্তন করে একটি বাম্পার লাগিয়ে বিভিন্ন লোকজনের কাছে অর্ধেক দামে বিক্রয় করে দিত।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সন্ধ্যায় আশুলিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম