1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের সংঘর্ষ থামাতে গিয়ে ছাত্রলীগ নেতা আহত, গ্রেফতার-২ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের সংঘর্ষ থামাতে গিয়ে ছাত্রলীগ নেতা আহত, গ্রেফতার-২

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১২৩ বার

ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রয়েল বড়ুয়া। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত ৮ টার দিকে শহরের রিভার ভিউ উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিমা বিসর্জনের সময় ছুরিকাঘাতের এ ঘটনা ঘটলে তাৎক্ষনিক রিয়াজ (১৮) নামের এক কিশোরকে গ্রেফতার করে পুলিশ। পরে গতকাল শনিবার সকালে উৎসব সিং (২১) নামের আরেক যুবককে গ্রেফতার করে পুলিশ। তাদের উভয়ের বাড়ি পৌর শহরের বাজারপাড়া মহল্লায়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দীর্ঘীদন ধরে ছাত্র রাজনীতি নিয়ে বাজার পাড়া মহল্লা ও আশ্রমপাড়া মহল্লার কিশোর গ্যাংয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার প্রতিমা বিসর্জনের সময় রাতে রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে কিশোর গ্যাংয়ের ২ পক্ষের মধ্যে প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পরে মারপিট শুরু হলে রয়েল বড়–য়া তা থামাতে গেলে ছুরিকাঘাতে আহত হন। প্রথমে তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে রংপুরে রেফার্ড করা হয়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক শাহরিয়ার সুজন জানান, বুকের নিচে বাম পাশে আঘাত লেগেছে রয়েলের। এতে অনেক রক্তক্ষরণ হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, রাতে শহরের আশ্রম পাড়া ও বাজার পাড়ার কিশোরদের মধ্যে সংঘর্ষ হয়।এই ঘটনায় রিয়াজকে তাৎক্ষনিকভাবে গ্রেফতার করা হয়। পরে শনিবার বাজার পাড়া মহল্লার উৎসব সিং নামে আরও এক যুবককে গ্রেফতার করা হয়। তদন্ত চলছে পরবর্তিতে এর সাথে জড়িত বাকিদের আইনের আওতায় আনা হবে বলে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম