1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ-সন্তান কমান্ডের শান্তি সমাবেশ ও শোভাযাত্রা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

বাঁশখালীতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ-সন্তান কমান্ডের শান্তি সমাবেশ ও শোভাযাত্রা

শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম):
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৮৯ বার

চট্টগ্রামের বাঁশখালীতে বাঁশখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের আয়োজনে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে শান্তি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বাঁশখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে শুরু হয়ে বাঁশখালী থানা ও পৌরসভা কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ হয় শান্তিপূর্ণ এ শোভাযাত্রা।

শনিবার বিকেল ৩টায় বাঁশখালী উপজেলা সদরের প্রধান সড়কে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম বিভাগীয় ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, বীর মুক্তিযোদ্ধা সুধীর চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা আজিজ হায়দার, বীর মুক্তিযোদ্ধা আজিমুল ইসলাম ভেদু, বীর মুক্তিযোদ্ধা আহমেদ ছাফা, বীর মুক্তিযোদ্ধা সাচিরাম দাশ, বীর মুক্তিযোদ্ধা সন্তান জহির উদ্দিন বাবর, মৃদুল দত্ত, সালাউদ্দিন সিকদার, মোঃ মুরশেদ বুলবুল, আব্দুল মন্নান, মোঃ সাইফুল ইসলাম, মোঃ দিদার আলী, আরিফুল ইসলাম টিপু, মোঃ ফাহিম প্রমূখ।

শান্তি সমাবেশে উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ ও কমান্ডেরর নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় তারা বলেন, কিছুদিন আগে মন্দিরের মূর্তি ভাঙ্গাসহ কয়েকটি অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মধ্যে অসন্তোষ দেখা দেওয়ায় এই শান্তি সমাবেশের আয়েজন করা হয়। সম্প্রীতির জনপদ বাঁশখালীতে যারা সাম্প্রদায়িক হাঙ্গামা করেছে, যারা হাজার বছরের সম্প্রীতির বুকে কালিমা এঁকেছে তাদের মধ্যে প্রকৃত দোষিদেরকে ধরে আইনের আওতায় এনে কঠিন বিচারের মুখোমুখি করার দাবী জানান তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম