1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সামাজিক বিজ্ঞান অনুষদে কুবি ছাত্রলীগের নতুন কমিটি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

সামাজিক বিজ্ঞান অনুষদে কুবি ছাত্রলীগের নতুন কমিটি

সাঈদ হাসান,কুবি
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৯৬ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছে নৃবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সাআদ ইবনে সাইদ ও সাধারণ সম্পাদক হয়েছেন লোক-প্রশাসন বিভাগের ১২ ব্যাচের শিক্ষার্থী রিফাত আহমেদ।

বুধবার (২৪ নভেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৩৩ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি জয় সরকার, সোহাগ আকন্দ,রাজিব খান, নুরুদ্দিন, শেখ ইমরান আল আমিন, শাহ আমানুল্লাহ পরান,রিয়াদ মিয়া, সাইদুর রহমান, আবদুল্লাহ আল মাসুদ রাব্বি, দীপ চৌধুরী, সুজন আলী।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ – সম্পাদক ফজলে রাব্বি, আল আমিন সরকার, বিশ্বজিৎ সরকার, রুহুল আমিন,গোবিন্দ পাল, শরিফুল ইসলাম, সোহেল আহমেদ, সেলিম আহমেদ, মেহেদী হাসান তানিম, সাদ্দাম হোসেন, আক্তারুজ্জামান পাভেল,এসএম জিয়ান আহমেদ, রনি মণ্ডল,সামিন বখশ সাদি, ওয়াশিম খান, রবিউল হোসেন,আবু তাহের মিসবাহ ও রাকিব মোল্লা। এতে প্রচার সম্পাদক হয়েছেন তাহমিদ ইসলাম ইমন ও উপ-প্রচার সম্পাদক হয়েছেন শেখ মাসুম।

উল্লেখ্য, সামাজিক বিজ্ঞান অনুষদের এই আংশিক কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম