1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিগ্রই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক জুয়েল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি

শিগ্রই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক জুয়েল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ২৭৭ বার

শিগ্রই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে মন্তব্য করে ছাত্রদলের সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেছেন, এদেশের সর্বস্তরের মানুষ ও সাধারন শিক্ষার্থীদের আহ্বান জানাবো এদেশের গণমানুষের অধিকার আদায়ে শিগ্রই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে। যেই যুদ্ধের সর্বাধিনায়ক থাকবেন দেশ নায়ক তারেক রহমান ও সামনে থেকে নেতৃত্ব দিবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। তাই সকলকে সেই যুদ্ধের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।

মঙ্গলবার দুপুর ১১ টার দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে হলে, সাধারণ ছাত্র-ছাত্রীদের উপর ছাত্রলীগের অব্যহত নির্যাতনের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল।

এসময় সাইফ মাহমুদ জুয়েল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এই ফ্যাসিস্ট সরকারকে গণমানুষের অধিকার নিশ্চিত করতে বারবার আহ্বান করেছেন। এই সরকারকে এদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে বলেছেন। এই ফ্যাসিস্ট সরকার যখন দেশনায়ক তারেক রহমানের আহ্বানে সাড়া দেয়নি তখন তিনি ঘোষণা দিয়েছেন বাংলাদেশের ফয়সালা রাজপথেই হতে হবে।

এর আগে ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করে জাতীয়তাবাদী ছাত্রদল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম