1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মীরসরাই পৌরসভার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মীরসরাই পৌরসভার

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২০৮ বার

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশনায় এবং মীরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনূর্ধ্ব-১৭’র ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।
রবিবার (২৯ মে) বিকেলে উপজেলার মীরসরাই স্টেডিয়ামে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মাষ্টার দিদারুল আলমের সঞ্চালনায় উক্ত ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান। আরও উপস্থিত ছিলেন মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, মীরসরাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আহসান হাবীব সহ প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় মীরসরাই পৌরসভা এবং ১৪ নং হাইতকান্দি ইউনিয়ন একাদশের মধ্যকার ফাইনাল খেলায় ৩-০ গোলে মীরসরাই পৌরসভা জয়লাভ করে। ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় বিজয়ী দলের তারেক।

উপজেলা ক্রীড়া সংস্থার সূত্রে জানা য়ায, এই টুর্নামেন্টের মাধ্যমে জেলা পর্যায়ে খেলার জন্য খেলোয়াড় বাছাই করা হয়েছে। টুর্নামেন্টে মীরসরাই ১৬ টি ইউনিয়ন এবং ২ টি পৌরসভা ১৮টি দল অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম