1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা

মো. ইকবাল হোসেন, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৪৬ বার

চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় নতুন অর্থ বছরের জন্য ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের।

বাজেট বক্তৃতায় মেয়র মোহাম্মদ জোবায়ের জানান, ২০২২-২০২৩ অর্থবছরের জন্য প্রণীত বাজেটের বিভিন্ন খাতে সর্বমোট আয় ধরা হয়েছে ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা। ট্যাক্সেস থেকে আয় ধরা হয়েছে ১কোটি ৮৮ লাখ টাকা। উন্নয়ন খাতে সরকারি অনুদান হতে আয় ধরা হয়েছে ১১ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা। প্রারম্ভিক স্থিতি ২ কোটি ৭৬ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা। নতুন অর্থবছরের জন্য ব্যয় ধরা হয়েছে ৫৮ কোটি ৪৩ লাখ ৪৬ হাজার ৫১০ টাকা।

পৌর মেয়র মোহাম্মদ জোবায়েরের সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র এ.কে. এম মোরশেদ, পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, কাউন্সিলর সাইফুল আলম সোহেল, কাউন্সিলর মোঃ এনামুল কবির, কাউন্সিলর খুরশেদ আলম, মহিলা কাউন্সিলর শাহানাজ পারভীন, মহিলা কাউন্সিলর আফরোজা আকতার শারমিন, কাউন্সিলর আবু বক্কর ছিদ্দিক (সোহেল), কাউন্সিলর আরাফাত উল্লাহ, কাউন্সিলর মোহাম্মদ রাসেল উদ্দিন ও কাউন্সিলর আবদুল হালিম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম